Breaking News
Home / খেলাধুলা / ৩০১ রান টপকিয়ে জিততে হলে রেকর্ড গড়তে হবে উইন্ডিজদের

৩০১ রান টপকিয়ে জিততে হলে রেকর্ড গড়তে হবে উইন্ডিজদের

জিততে রেকর্ড গড়তে হবে স্বাগতিকদের সিরিজ জিততে রেকর্ড গড়তে হবে ওয়েস্ট ইন্ডিজকে। ওয়ার্নার পার্কে প্রথম দল হিসেবে জিততে হবে তিনশ রানের লক্ষ্য তাড়া করে। সেন্ট কিটসের এই মাঠে এর আগে সাতবার হয়েছে তিনশ রান। দ্বিতীয় ইনিংসে কোনো দলই তিনশ ছুঁতে পারেনি।

ওয়ার্নার পার্কে সর্বোচ্চ রান তাড়া করে জেতার রেকর্ড স্বাগতিকদের অধিকারে। ২০১৬ সালে অস্ট্রেলিয়ার বিপক্ষে ২৬৬ রান তাড়া করে ৪ উইকেটে জিতেছিল ওয়েস্ট ইন্ডিজ।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের সর্বোচ্চ

শেষটায় ঝড় তুলে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথমবারের মতো তিনশ রানের সংগ্রহ গড়েছে বাংলাদেশ। তামিম ইকবালের সেঞ্চুরির পর অপরাজিত ফিফটিতে দলকে রেকর্ড গড়া সংগ্রহ এনে দিয়েছেন মাহমুদউল্লাহ।

৬ উইকেটে ৩০১ রান তুলেছে বাংলাদেশ। ৪৯ বলে পাঁচ চার ও তিন ছক্কায় ৬৭ রানে অপরাজিত থাকেন মাহমুদউল্লাহ। শেষ ওভারে ৫ বলে ১১ রান নিয়ে দলকে তিনশ রানে নিয়ে যান মোসাদ্দেক হোসেন।

২০১২ সালে খুলনায় করা ২৯২ রান ছিল ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আগের সর্বোচ্চ। ওয়েস্ট ইন্ডিজে স্বাগতিকদের বিপক্ষে আগের সর্বোচ্চ ছিল প্রথম ওয়ানডেতে করা ২৭৯।

About admin

Check Also

কাগইলে বঙ্গবন্ধু গোল্ডকাপ জেলা ভিত্তিক মহিলা ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

আল আমিন মন্ডল(গাবতলী-বগুড়া) প্রতিনিধি।। শুক্রবার (১৭ই মার্চ২০২৩ইং) বগুড়ার গাবতলী কাগইলে বঙ্গবন্ধু গোল্ডকাপ জেলাভিত্তিক মহিলা ফুটবল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by themekiller.com